শিরোনাম :
নেত্রকোনার বারহাট্টায় ঈদ-ই-মিলাদুন্নবী পালিত ফরিদপুরে প্রতিমা ভাংচুরের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করছে পুলিশ ক্যাসিনো কান্ডে দুদকে অভিযোগ, রাজনৈতিক চাপে ধামাচাপা পড়েছে ফাইল কেন্দুয়ায় ভয়াবহ আগুনে গরু ও ধান পুড়ে ছাই ; কাঁদছে দিনমজুর নাইজেরিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত কারাগার, পালিয়ে গেল প্রায় ৩০০ বন্দি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু পূর্বধলায় বিএনপির মতবিনিময় সভা প্রধান নির্বাহী কর্মকর্তা মনি লাল দাশের দক্ষতা ও বিচক্ষনতায় ফের ঘুরে দাঁড়িয়েছে এসএওসিএল টানা তিন দিনের বৃষ্টিতে তলিয়ে গেছে রোপা আমন ; দুশ্চিন্তায় কৃষকেরা নেত্রকোণায় রবি মৌসুমে ২৮হাজার ৩শ’ ৫২ হেক্টর জমিতে গম-সরিষাসহ বিভিন্ন ফসল আবাদের লক্ষ্যমাত্রা
কেন্দুয়ায় এক প্রতারক নারী সদস্য আটক

কেন্দুয়ায় এক প্রতারক নারী সদস্য আটক

মোহাম্মদ সালাহ উদ্দিন, কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধিঃ-

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় প্রতারক এক নারী সদস্যকে আটক করেছে সাধারণ জনতা।

(৩১ আগস্ট) শনিবার উপজেলার চিরাং ইউনিয়নের ছিলিমপুর গ্রাম থেকে তাকে আটক করা হয় । সান্দিকোনা ইউনিয়নের মনোয়ারা নামের চিরাং ইউনিয়নের ছিলিমপুর গ্রামের সুজনা, বাট্টা গ্রামের আঁখি ও সাজিউড়া গ্রামের কবিতা আক্তারসহ তাদের সাথে কথা বলে জানা যায়, আটককৃত প্রতারক নারী উপজেলার বিভিন্ন ব্যক্তির কাছ থেকে একটি বাড়ি একটি খামার প্রকল্পের নাম ভাঙ্গিয়ে ও টি সি বি’র পন্য দেয়ার নাম করে অনেক টাকা হাতিয়ে নেয় । বিভিন্ন সময় বিভিন্ন জনের কাছে ভিন্ন ভিন্ন নাম ও পরিচয়ে দীর্ঘদিন যাবত এই প্রতারণার সাথে জড়িত নারী। তার সাথে কথা বলে জানা যায়, তার নাম জোছনা আক্তার (৪৯) ৷ গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার মদন উপজেলা, বাসা সদর । তার কোন স্বামী নেই । জোৎনা আক্তারকে কেন্দুয়া থানা হেফাজতে রাখা হয়েছে।

এ বিষয়ে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মিজানুর রহমান আকন্দ মুঠোফোনে জানান, আটককৃত নারীকে প্রতারণার দায়ে ছিলিমপুর গ্রামে সাধারণ জনতা ঘেরাও করলে পুলিশ থানা হেফাজতে নিয়ে আসে । তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২৪ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত